লোহাগাড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ১৭ এপ্রিল ২০২১

দেশব্যাপী চলমান কঠোর লকডাউনে চট্টগ্রামের লোহাগাড়ায় ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার-সামগ্রী (ত্রাণ) বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

শনিবার (১৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে উপজেলার পাবলিক হলে এসব ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবীব জিতু।

এ সময় তিনি বলেন, ‘করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনে অনেক দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ অসহায় জীবনযাপন করছে। তাদের বিষয়ে চিন্তা করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০০ অসহায় পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

উপজেলা প্রশাসনের বিতরণ করা ওই ত্রাণসামগ্রীর প্রতি প্যাকেটে ছিল- এক কেজি ছোলা, এক কেজি পেঁয়াজ, এক কেজি চিনি, এক কেজি চিড়া, এক লিটার সয়াবিন তৈল, এক কেজি মসুর ডাল ও এক কেজি লবণ।

মিজানুর রহমান/এআরএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]