বান্দরবানে পৌনে ৪ কোটি টাকার আফিমসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ১৮ এপ্রিল ২০২১

বান্দরবান পার্বত্য জেলার থানচি থানা এলাকা থেকে তিন কেজি ৮৫০ গ্রাম ওজনের আফিমসহ মউসিং ত্রিপুরা নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে তাকে থানচির জিরো পয়েন্ট এলাকা থেকে সেনাবাহিনীর সহায়তায় গ্রেফতার করা হয় বলে জানিয়েছে র‍্যাব। মউসিং ত্রিপুরা বান্দরবানের রুমা থানার মাংলুং হেডম্যান পাড়ার অংথহা ত্রিপুরার ছেলে।

jagonews24

রোববার (১৮ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম র‍্যাব জানায়, বান্দরবানের পাহাড়ি অঞ্চলে নেশাজাতীয় মাদকদ্রব্য আফিম উৎপাদন ও প্রক্রিয়াজাত করে পাইকারী মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে এক ব্যক্তি। এমন খবরে অভিযান পরিচালনা করা হয়। পরে সেখান থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে র‍্যাব। তার স্বীকারোক্তিতে একটি বস্তার ভেতর থেকে তিন কেজি ৮৫০ গ্রাম আফিম জব্দ করা হয়। এগুলোর আনুমানিক মূল্য তিন কোটি ৮৫ লাখ টাকা। 

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. আনোয়ার হোসেন ভূঁইয়া বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মউসিং ত্রিপুরা। তার বিরুদ্ধে বান্দরবান সদর থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

মিজানুর রহমান/এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]