ফেনীতে বিদেশি অস্ত্র-গুলিসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ২০ এপ্রিল ২০২১

ফেনী সদর থানার মধ্যম রামপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি অস্ত্র ও তিন রাউন্ড গুলিসহ এক ব্যক্তিকে আটক করেছে চট্টগ্রাম র‍্যাব।

সোমবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. সাফায়েত উল্লাহ (২৫)। তিনি ফেনী সদর থানার নৈরাজপুর গ্রামের বাসিন্দা মো. ইউসুফের ছেলে বলে জানা গেছে।

jagonews24

র‍্যাব জানায়, ফেনী সদর থানার মধ্যম রামপুর এলাকায় একটি দোকানের সামনে কয়েকজন ব্যক্তি নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছে- এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। র‍্যাব সদস্যরা ওই এলাকায় পৌঁছালেই এক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। পরে তাকে ধাওয়া করে আটক করা হয় এবং তার দেহ তল্লাশি করে একটি বিদেশি অস্ত্র, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. আনোয়ার হোসেন ভূঁঞা বলেন, ফেনীতে অস্ত্র, ম্যাগজিন ও গুলিসহ আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে অবৈধ অস্ত্র বেচা-কেনা এবং সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে আইনানুগ ব্যবস্থার গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মিজানুর রহমান/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]