প্রতিদিন ২০০ পথচারীকে ইফতার করায় উৎসর্গ ফাউন্ডেশন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ২০ এপ্রিল ২০২১

প্রতিবারের মতো এবারও পবিত্র রমজানে পথচারী ও ভাসমান মানুষদের মাঝে ইফতারি ও খাদ্যসামগ্রী বিতরণ করছে উৎসর্গ ফাউন্ডেশন।

নগরীর বিভিন্ন জায়গায় পথচারী ও ভাসমান মানুষদের মাঝে ইফতার বিতরণ শুরু হয় প্রথম রমজান থেকেই। প্রতিদিন ২০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করে সামাজিক সংগঠন উৎসর্গ ফাউন্ডেশন। সড়কে চলাচলকারী মানুষের হাতে তুলে দেয়া হয় পানির বোতল ও ইফতারের প্যাকেট।

jagonews24

প্রতিদিন বিকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত সংগঠনের সদস্যরা পথচারী ও ভাসমান মানুষদের হাতে ইফতারসামগ্রী তুলে দেয়া হয়। যা শেষ রমজান পর্যন্ত অব্যাহত থাকবে।

উৎসর্গ ফাউন্ডেশন-এর জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, উৎসর্গ ফাউন্ডেশন রমজানজুড়ে পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে। প্রায় তিন বছর ধরে মানবিকএ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

jagonews24

শুধু রমজানেই নয় বিভিন্ন দুর্যোগেও দর্গতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে উৎসর্গ ফউন্ডেশন।এছাড়া গত বছর করোনা শুরুর সময় রাজধানীর বিভিন্ন গণমাধ্যম অফিস ও হাসপাতালে ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।পাশাপাশি প্রায় তিন হাজার কর্মহীন পরিবারকে চাল, ডাল, তেল, আলু ও সাবান দেয়া হয়েছে।

প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরুল কায়েস বলেন, প্রতি বছরই রাজধানীর বিভিন্ন সড়কে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। যাতে কিছু মানুষ উপকৃত হয়।

এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]