বুধবার থেকে যেসব রুটে ইউএস বাংলার অভ্যন্তরীণ ফ্লাইট

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:১৩ পিএম, ২০ এপ্রিল ২০২১

করোনা মহামারির জন্য অভ্যন্তরীণ রুটে ১৬ দিন বন্ধ থাকার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামীকাল (২১ এপ্রিল) বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু হচ্ছে।

প্রাথমিকভাবে স্বাস্থ্য সতর্কতা মেনে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

আগামীকাল ২১ এপ্রিল থেকে রাজধানী ঢাকা থেকে চট্টগ্রামে ৩টি, সিলেটে ২টি, যশোরে ২টি, সৈয়দপুরে ২টি ও বরিশালে ১টি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করবে।

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ১০টা, দুপুর ২টা ১৫ মিনিট ও বিকেল ৫টা ২০ মিনিটে এবং চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে বেলা ১১টা ২৫ মিনিট, দুপুর ৩টা ৪০ মিনিট ও সন্ধ্যা ৭টায়।

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৮টা, সন্ধ্যা ৭টা এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ৯টা ২০ মিনিট ও রাত ৮টা ২০ মিনিটে।

ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ১০টা ১৫ মিনিট ও বিকেল ৫টা ১৫ মিনিটে এবং সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে বেলা ১১টা ৪৫ মিনিট ও সন্ধ্যা ৭ টায়।

ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৯টা ও বিকেল ৫টা ৩০ মিনিটে এবং যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ১০টা ১৫ মিনিট ও সন্ধ্যা ৭টায়।

ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাবে সকাল ৯টা ৩৫ মিনিটে এবং বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ১০টা ৪৫ মিনিটে।

ঢাকা থেকে চট্টগ্রামের ওয়ান ওয়ের জন্য ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ মোট ৩৪৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৬,৮৯৮টাকা। এছাড়া ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর ও বরিশালে ন্যূনতম ভাড়া ওয়ান ওয়ের জন্য ৩,৩৯৯ টাকা আর রিটার্ন ভাড়া ৬,৬৯৮ টাকা সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ।

ইউএস-বাংলা এয়ারলাইন্সে অভ্যন্তরীণ রুটে ভ্রমণ করার জন্য যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮০০-৬।

এমইউ/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]