স্ত্রীকে বালিশচাপায় হত্যা, পলাতক স্বামীকে গ্রেফতার করল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ২১ এপ্রিল ২০২১
ফাইল ছবি

 

রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার টিলাবাড়ি এলাকায় সাজেদা বেগম সাজু (১৯) নামে এক গৃহবধূকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগে নিহতের পলাতক স্বামী টিটু তালকুদারকে (২৫) গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জাগো নিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে রাজধানীর হাজারীবাগের রায়ের বাজার সিএনজি স্ট্যান্ড সংলগ্ন টিলাবাড়ি এলাকার বাসায় গৃহবধু সাজেদা বেগম সাজুকে তার স্বামী টিটু তালকুদার হত্যা করে পালিয়ে যায়। এরপর হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। বিষয়টি জানার পর র‌্যাব-২ এর একটি আভিযানিক দল বুধবার বেলা ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করে এবং ছায়া তদন্ত শুরু করে।

তদন্তে জানা গেছে, বরিশালের উজিরপুর থানার সাতলা এলাকায় টিটু তালুকদারের বাড়ি। তিনি একজন মাদকাসক্ত। তিনি ধানমন্ডি এলাকায় বিভিন্ন ফুটপাতে মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

এএসপি আবদুল্লাহ আল মামুন বলেন, প্রায়ই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মাদক সেবনের টাকা নিয়ে কলহ হতো এবং বিভিন্ন সময় যৌতুকের টাকা দাবি করে গ্রেফতার টিটু তার স্ত্রীর ওপর নির্যাতন করতেন। গতকাল রাতের কোনো এক সময় মাদকাসক্ত টিটু যৌতুকের টাকা দিতে না পারায় তার স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

র‍্যাবের আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্তকালে অভিযুক্ত টিটু তালুকদারের পরিস্থিতি পর্যবেক্ষণ করার জন্য তার বাসার সামনে ঘোরাফেরার সময় আভিযানিক দল তাকে শনাক্ত করে। এ সময় স্ত্রীকে হত্যা করায় স্থানীয় বাসিন্দারা টিটুকে গণপিটুনি শুরু করে। এ সময় মারমুখী জনতার হাত থেকে অভিযুক্ত টিটু তালুকদারকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

র‍্যাব জানায়, নিহত গৃহবধু সাজেদা বেগম সাজুর মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

টিটি/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]