গুলি নিয়ে যশোরগামী ফ্লাইটে উঠতে গিয়ে আটক চিকিৎসক দম্পতি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ২২ এপ্রিল ২০২১

ঘোষণা না দিয়ে ম্যাগাজিন-গুলি নিয়ে অভ্যন্তরীণ ফ্লাইটে উঠতে গিয়ে চিকিৎসক দম্পতিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরেই আটকে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ৯টায় ইউএস-বাংলার একটি ফ্লাইটে তাদের ঢাকা থেকে যশোর যাওয়ার কথা ছিল।

আটকরা হলেন- ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. তানজানা মাহিনুর ও তার স্বামী একই হাসপাতালের চিকিৎসক ডা. মোশায়েদ রহমান।

বিমানবন্দর সূত্র জানায়, ওই চিকিৎসক দম্পতির ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দর থেকে ইউএস-বাংলার একটি ফ্লাইটে যশোর যাওয়ার কথা ছিল। বিমানবন্দরে তল্লাশিকালে একজনের কাছে একটি ম্যাগাজিন ও পাঁচ রাউন্ড গুলি পাওয়া যায়। এ সময় তারা সেটি বৈধ বলে দাবি করলেও বিমানে ওঠার আগে নিয়ম অনুযায়ী ঘোষণা না দেয়ায় ওই দম্পতিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী জানান, ওই চিকিৎসক দম্পতি ম্যাগাজিনের লাইসেন্স আছে বলে দাবি করেছেন। বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে। অস্ত্রসহ প্লেনে উঠতে হলে নিয়ম অনুযায়ী ঘোষণা না দেয়ার কারণ জানতে চাইলে তারা বলেছেন, খেয়াল ছিল না।

টিটি/এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]