ডা. এফতেখাইরুলের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকা অনুদান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ০৪ মে ২০২১

 

করোনা রোগীদের সেবা দিয়ে নিজেও আক্রান্ত হওয়া চিকিৎসক এফতেখাইরুল ইসলামের চিকিৎসায় ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৪ মে) শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসুস্থ এই চিকিৎসকের স্ত্রী ডা. মাহমুদা আক্তারের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ডা. মোহাম্মদ মহিবুল হাসান (সুমন)।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. এবিএম মাকসুদুল আলম, উপাধ্যক্ষ ডা. মো. শাহাদাত হোসেন, হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান।

৩৩তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের কর্মকর্তা ডা. এফতেখাইরুল ইসলাম শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার হিসেবে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সরাসরি চিকিৎসায় নিয়োজিত ছিলেন। ৭ এপ্রিল থেকে ডা. এফতেখাইরুল ‘Covid-19 Associated Acute Demyelinating Haemorrhagic Leukoencephalomyelitis’ রোগে ভুগছেন। ১২ এপ্রিল হতে ডা. এফতেখাইরুল ইসলাম ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছেন এবং বর্তমানে তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

এসইউজে/এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]