সেই স্পিডবোট চালক ঢামেকে চিকিৎসাধীন, মাথা ও হাতে আঘাত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ০৪ মে ২০২১

মাদারীপুরের শিবচরে কাঁঠালবাড়ী ঘাট এলাকায় স্পিডবোট দুর্ঘটনায় আহত চালক শাহ আলম (৩৮) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথা ও হাতে আঘাত রয়েছে। মঙ্গলবার (৪ মে) ভোরের দিকে হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়।

আহত শাহ আলমের মা আলেয়া বেগম বলেন, ফোনের মাধ্যমে আমরা জানতে পারি শাহ আলম শিবচরের একটি হাসপাতালে চিকিৎসাধীন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার আগারগাঁও নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়। সেখানে বেড খালি না থাকায় থেকে ঢাকা মেডিকেলে ভর্তি করি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, স্পিডবোট দুর্ঘটনায় আহত চালক শাহ আলম ১০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথা ও হাতে আঘাত রয়েছে।

উল্লেখ্য, সোমবার সকালে বাংলাবাজার-শিমুলিয়া নৌপথের কাঁঠালবাড়ী ঘাট এলাকায় দাঁড়িয়ে থাকা বাল্কহেডে ধাক্কা দিয়ে উল্টে যায় যাত্রীবোঝাই একটি স্পিডবোট। সেখান থেকে একে একে শিশুসহ ২৬ জনের মরদেহ উদ্ধার করা হয়। জীবিত উদ্ধার করা হয় পাঁচজনকে।

বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]