রিকশাযাত্রীর ব্যাগ ধরে টান, ছিটকে পড়ে নারীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৩ পিএম, ০৫ মে ২০২১

রাজধানীর কমলাপুরে ছিনতাইকারীরা ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে রিকশা থেকে ছিটকে পড়ে সুনিতা রানী দাস (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (৫ মে) ভোরের দিকে কমলাপুর বিআরটিসি বাস ডিপোর সামনে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাগিনা সুজিত জানান, মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেটকারে থাকা ছিনতাইকারীরা আমার খালার ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। ফলে আমার খালা রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, আমার খালার গ্রামের বাড়ি টাঙ্গাইল। তার স্বামীর নাম সুজন দাস। গোপীবাগ ঋষিপাড়ায় পরিবার নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন। খালা একটি অ্যাপার্টমেন্টে ক্লিনারের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শ) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের দিকে কমলাপুর বিআরটিসি ডিপোর পাশে ছিনতাইকারীরা এক নারী রিকশা আরোহীর ব্যাগ ধরে টান দিলে পড়ে গিয়ে গুরুতর আহত হন ওই নারী। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আল আমিন/জেএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]