সাবেক এমপি সেলিমের মৃত্যুতে কর্মসংস্থানমন্ত্রীর শোক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৩৪ এএম, ০৬ মে ২০২১
দিলদার হোসেন সেলিম ও কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য (এমপি) দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ।

বুধবার (৫ মে) এক শোকবার্তায় তিনি বলেন, দিলদার হোসেন সেলিম একজন গুণী রাজনীতিক ও ক্রীড়া সংগঠক ছিলেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

কর্মসংস্থানমন্ত্রী বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনগুলোতে আমরা পরস্পরের প্রতিদ্বন্দ্বিতা করলেও আমাদের মাঝে ব্যক্তিগত সুসম্পর্ক বিদ্যমান ছিল। আজ তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত

তিনি আরও বলেন, একজন রাজনীতিবিদ ও সংগঠক হিসেবে তিনি সিলেটবাসীর হৃদয়ে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

উল্লেখ্য, দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ গত ২৩ জানুয়ারি অসুস্থ দিলদার হোসেন সেলিমকে তার সিলেট শহরস্থ বাসভবনে দেখতে যান। সেসময় মন্ত্রী তার শয্যাপাশে দীর্ঘ সময় অবস্থান করে চিকিৎসার খোঁজ-খবরসহ বিভিন্ন বিষয়ে কথা বলেছিলেন।

মন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এমইউ/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]