কদমতলীতে ৭ হাজার পরিবারকে খাদ্যপণ্য দিলেন কাউন্সিলর আকাশ কুমার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ০৬ মে ২০২১

ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীর কদমতলীর নিম্ন আয়ের ৭ হাজার পরিবারের মাঝে খাদ্যপণ্য ও শাড়ি-কাপড় বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে কদমতলীর মোহাম্মদবাগে নিজ কার্যালয়ে এগুলো বিতরণ করেন তিনি। ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্যপণ্য ও শাড়ি-কাপড় বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, প্রতি বছর ঈদুল ফিতরের আগে কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের এই উদ্যোগ প্রশংসনীয়। এভাবে সব জনপ্রতিনিধি এবং সমাজের ধনীরা নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ালে সমাজে দারিদ্র্যতা থাকবে না।

jagonews24

তিনি আরও বলেন, করোনা মহামারির মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ অনেক ভালো অবস্থানে রয়েছে। তবে করোনার কারণে দরিদ্র মানুষের অনেক কষ্ট হচ্ছে। তাদের কষ্ট লাঘবে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সভাপতির বক্তব্যে কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক বলেন, কদমতলীর জনগণের ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি। এখন চলমান লকডাউন ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে তাদের মাঝে ভোগ্যপণ্য এবং শাড়ি-কাপড় বিতরণের উদ্যোগ নিয়েছি। ভোগ্যপণ্যের মধ্যে রয়েছে চাল, তেল, গুঁড়া দুধ, সেমাই, চিনি, লবণ ও নুডুলস। এছাড়া শাড়ি, জামা ও পাঞ্জাবিও রয়েছে।

jagonews24

তিনি বলেন, আজ বৃহস্পতিবার থেকে চাঁদ রাত পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে এসব ভোগ্যপণ্য বিতরণ করা হবে। এরপরও চাহিদা থাকলে মালামাল আরও বাড়ানো হবে।

আকাশ কুমার ভৌমিকের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ভিডিও কনফারেন্সে বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। পরে মঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম শরীফুল ইসলাম, সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর শাহিদা বেগম, কদমতলী থানা আওয়ামী লীগের দফতর সম্পাদক আমিনুর রহমান তাঁরা, অর্থ সম্পাদক ফজলুল হক, কদমতলী থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জিহাদ মাতুব্বর, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক ওমর ফারুক প্রমুখ বক্তব্য দেন।

এমএমএ/এমএসএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]