ভুয়া এনআইডি তৈরি চক্রের তিন সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ০৬ মে ২০২১ | আপডেট: ০৮:১৫ পিএম, ০৬ মে ২০২১

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় অভিযান চালিয়ে ভুয়া জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও অন্যান্য গুরুত্বপূর্ণ জাল সনদ তৈরি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব।

বুধবার (৫ মে) থানার আগ্রাবাদ ও দেওয়ানহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মো. ইমরান (২৭), মো. হোসাইন (২২) ও মো. বেলাল হোসেন টিপু (৩৩)।

jagonews24

র‌্যাব জানায়, আগ্রাবাদ ও দেওয়ানহাট এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধভাবে জাতীয় পরিচয়পত্র, জন্মসনদ, ওয়ারিশ সনদ ও ইউনিয়ন পরিষদের নাগরিক সনদ তৈরি করা হচ্ছে- এমন অভিযোগে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিছু ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়।

চট্টগ্রাম র‌্যাবের সহকারী পরিচালক মিডিয়া নুরুল আবছার বলেন, ‘গোপন সূত্রে সংবাদ পেয়ে ভুয়া সনদ তৈরি চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিষয়টি স্বীকার করেন। আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে।’

মিজানুর রহমান/এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]