রাজধানীতে ক্রেনের ধাক্কায় প্রাণ গেল নির্মাণ শ্রমিকের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ০৭ মে ২০২১
ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেতের তিনশ ফিট এলাকায় ক্রেনের ধাক্কায় ইঞ্জিনচালিত অটোরিকশা আরোহী শিহাব নামের (২২) এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

শুক্রবার (৭ মে) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শিহাব চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মো. মজিবরের ছেলে। বিমানবন্দর কাওলা এলাকায় থাকতেন তিনি।

শিহাবের চাচাতো ভাই নাঈম জানান, ‘আমরা একসঙ্গে কাজ করি। সকাল ৯টার দিকে কাওলা থেকে একটি অটোরিকশায় শিহাবসহ আমরা কয়েকজন ৩০০ ফিট এলাকার রাস্তা দিয়ে পূর্বাচলের দিকে কাজের উদ্দেশ্যে যাচ্ছিলাম। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি ক্রেন অটোরিকশাকে ধাক্কা দিলে শিহাব রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টার তাকে মৃত ঘোষণা করেন।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]