কামরাঙ্গীরচরের পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্যপণ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ০৮ মে ২০২১ | আপডেট: ০৫:১৯ পিএম, ০৮ মে ২০২১

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাঁচ শতাধিক পরিবারকে খাদ্যপণ্য এবং শাড়ি-কাপড় বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন। শনিবার (৭ মে) কামরাঙ্গীরচরের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেড মো. কামরুল ইসলাম কমিউনিটি সেন্টারে ঢাকা-২ আসনের সংসদ সদস্য কামরুল ইসলামের পক্ষে এই খাদ্যপণ্য বিতরণ করা হয়।

খাদ্যপণ্য বা উপহারসামগ্রীর প্রতিটি প্যাকেটে একটি গোটা মুরগি, দুই কেজি পোলাওয়ের চাউল, এক কেজি চিনি, এক লিটার তেল, এক কেজি সেমাই, একটি গরম মশলার প্যাকেট এবং একটি শাড়ি।

jagonews24

করোনাকালে স্থানীয় সংসদ সদস্যের পক্ষ থেকে এই সহায়তা পেয়ে সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য কামরুল ইসলাম এবং কাউন্সিলর মোহাম্মদ হোসেনের জন্য দোয়া করেন।

বিতরণ অনুষ্ঠানে কাউন্সিলর মোহাম্মদ হোসেন বলেন, করোনার এই সময়ে কামরাঙ্গীরচরে সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছেন সাংসদ কামরুল ইসলাম। তার এমন উদ্যোগে সন্তুষ্টি প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।

jagonews24

এই বিতরণ অনুষ্ঠানে কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকার ও সাধারণ সম্পাদক হাজী মো. সোলেমান মাদবর, কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান ও সাংসদের ব্যক্তিগত সহকারী ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএমএ/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]