পৌনে ১ কোটি টাকার ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ০৮ মে ২০২১

পৌনে এক কোটি টাকা মূল্যের ২৯ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ কক্সবাজারের উখিয়া থেকে আব্দুল কাদের (২১) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব। শুক্রবার (৮ মে) ভোর ৪টার দিকে উখিয়ার কুতুপালং এলাকা তাকে আটক করা হয়।

আবদুল কাদের বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের বাসিন্দা সৈয়দ হোসেনের ছেলে বলে জানা গেছে।

র‍্যাব জানায়, কক্সবাজার-টেকনাফ রোডের কুতুপালং ক্যাম্প এলাকায় একদল লোক মাদকদ্রব্য বেচাকেনার উদ্দেশ্যে অবস্থান করছে-এমন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

jagonews24

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়। পরে জিজ্ঞাবাদের একপর্যায়ে তার হাতে থাকা শপিং ব্যাগ থেকে ২৯ হাজার ৫৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

চট্টগ্রাম র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জাগো নিউজকে বলেন, ‘গোপন সূত্রে সংবাদ পেয়ে কক্সবাজারের উখিয়া থেকে ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার ইয়াবার বাজারমূল্য আনুমানিক পৌনে ১ কোটি টাকা হবে। তাকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজারের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।’

মিজানুর রহমান/এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]