পাঠশালাতে ঈদ আনন্দ ছড়াল সময় ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ০৯ মে ২০২১ | আপডেট: ০৫:০২ পিএম, ০৯ মে ২০২১

করোনা সংকটের সময় সরকারের পাশাপাশি সমাজের সর্বস্তর থেকেই সামর্থ্য অনুযায়ী নানা উদ্যোগের দেখা মিলছে আর্ত মানবতার সেবায়। তেমনই একটি সংগঠন সময় ফাউন্ডেশন। তাদের ব্যতিক্রমধর্মী ও সময়োপযোগী বিভিন্ন উদ্যোগের মাধ্যমে ইতোমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছে।

বরাবরের মত সময় ফাউন্ডেশন এবারও ‘ঈদের আনন্দ ছড়াই, খুশি বাড়াই’ এ মন্ত্র নিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উৎসবের বার্তা পৌঁছে দিয়েছে।

ফাউন্ডেশনটি ঢাকার তেজগাঁয়ে অবস্থিত কাঠ পেন্সিল পাঠশালাতে ৫০০ সুবিধাবঞ্চিত শিশুদের নতুন পোশাক ও ইফতার এবং ৩০০ ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করে।

somoy-foundation1

ফাউন্ডেশনের সভাপতি ইমরান চৌধুরী বলেন, প্রতিবছর আমরা এমন উদ্যোগ নিয়ে থাকি। কিন্তু এই বছরেও করোনা চ্যালেঞ্জ বেশি ছিল। তবুও সার্থকতা এই যে আমরা কিছু মানুষের জন্য করতে পেরেছি।

সময় ফাউন্ডেশনের মাধ্যমে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এই আয়োজনে উপস্থিত ছিলেন- সময় ফাউন্ডেশনের সভাপতি ইমরান চৌধুরী, পরিচালক রেজওয়ান শাহনেওয়াজ সুজিত, ক্রিয়েটিভ পরিচালক মাহবুব আলম পাপুন, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম মাসুম এবং অন্যান্য সহযোগী সদস্যরা।

এনএইচ/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]