বন্ধুর হাতে বন্ধু খুন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৮ এএম, ১০ মে ২০২১ | আপডেট: ১২:৪১ এএম, ১০ মে ২০২১

রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন আব্দুল্লাহপুর আইসি মেডিকেলের সামনে বন্ধুর ছুরিকাঘাতে শাকিল হোসেন (২৬) নামে আরেক বন্ধু খুন হয়েছে। শনিবার (৯ মে) সন্ধ্যা সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে দশটার সময় মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই শাহাদৎ হোসেন জানান, সন্ধ্যা সাতটার সময় ভূঁইয়া সাব্বির নামের তার এক বন্ধু বাসা থেকে ডেকে নিয়ে যায়। শাকিলের সাথে সাব্বিরের কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে সাব্বির সহ ৫-৬ জন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আমি ওদের এক বন্ধুর থেকে শুনতে পাই ইফতার নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়, কাটাকাটির একপর্যায়ে সব বন্ধুরা মিলে ছুরিকাঘাত করে। এর বেশি আমি কিছু বলতে পারব না। অন্য কিছু নিয়ে তাদের মধ্যে পূর্বের কোন শত্রুতা ছিল কিনা তাও আমি জানি না।

তিনি আরো জানান, তাদের বাসা দক্ষিণখানের উত্তর ফায়দাবাদের গোয়ালটেক কবরস্থান রোডের ১৯৪ নম্বর নিজ বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিন ভাই এক বোন সবার মধ্যে সে ছিল দ্বিতীয়। সে কাপড়ের ব্যবসা করত।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বড়দহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিস্তারিত সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]