ফেরিঘাটে এবার আনসার মোতায়েন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১০ মে ২০২১
ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঘরমুখো মানুষের যাতায়াত ঠেকাতে গত শনিবার (৮ মে) সন্ধ্যার পর থেকে মুন্সিগঞ্জ ও মানিকগঞ্জের ফেরিঘাটে বিজিবি মোতায়েন করা হয়। এর তিনদিন পর মুন্সিগঞ্জের শিমুলিয়া ফেরিঘাটে ঘরমুখো মানুষ ও গাড়ির চাপ নিয়ন্ত্রণে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবার আনসার মোতায়েন করা হয়েছে।

সোমবার (১০ মে) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (যোগাযোগ) মেহেনাজ তাবাসসুম রেবিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিকেলে মেহেনাজ তাবাসসুম রেবিন জাগো নিউজকে বলেন, জেলা প্রশাসকের চাহিদার প্রেক্ষিতে বাহিনীর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রোববার (৯ মে) রাতেই শিমুলিয়া ঘাটে আনসার সদস্য মোতায়েন করা হয়। ঘাটে ঈদকেন্দ্রিক মানুষের চাপ না কমা পর্যন্ত আনসার সদস্যরা মোতায়েন থাকবেন।

এর আগে শনিবার বিজিবি সদর দফতরের পরিচালক (অপারেশন) লেফটেন্যান্ট কর্নেল ফয়জুর রহমান জাগো নিউজকে জানান, করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ঈদে ঘরমুখো মানুষের চাপ সামাল দিতে ফেরিঘাটে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়। 

টিটি/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]