ইমাম ও খতিবদের আর্থিক অনুদান দিলেন সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১০ মে ২০২১

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার ইমাম ও খতিবদের মাঝে আর্থিক অনুদান দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

সোমবার (১০ মে) বিকেলে পুরান ঢাকার নাজিরা বাজারের নিজ কার্যালয়ে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়।

মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ হাবিবুল ইসলাম সুমন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিদ্যমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রতি বছরের মতো এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের ঢাকা দক্ষিণের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন তার পরিবারের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেছেন।

সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন জানিয়েছেন, তার বাবার স্মৃতিবিজড়িত সংগঠন ‘মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন’র আয়োজনে তার পরিবারের পক্ষ থেকে এসব কর্মসূচি অব্যাহত থাকবে।

আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়তে আহলে হাদিসের সদ্যবিদায়ী সেক্রেটারি জেনারেল ও ইসলামি এডুকেশন অ্যান্ড রিসার্স ফাউন্ডেশনের প্রেসিডেন্ট শাইখ ড. মুহা. শহীদুল্লাহ খান মাদানী, ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ওমর আলী, সমন্বয়কারী হাজি হাফিজ, আতিকুর রহমান স্বপন, মোহাম্মদ সাজেদ, মোহাম্মদ সাদেক মিঠু, মোকলেসুর রহমান রোমেল, বাবু ভূঁইয়া, সালাহউদ্দিন আহমেদ তুহিন, শাহাদাত হোসেন মিকো, ফয়সাল শেখ প্রমুখ।

এমএমএ/এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]