রাজধানীতে চার হাজার পরিবারকে ত্রাণ দিল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১১ মে ২০২১

পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১১ মে) রাজধানীর উত্তরা ৩ নং সেক্টরের ফ্রেন্ডস ক্লাব মাঠে চার হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন র‌্যাব ফোর্সেস মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

Rab-3.jpg

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান জানান, দেশের যেকোনো দুর্যোগ মুহূর্তে র‌্যাব সব সময় বন্ধু হয়ে জনসাধারণের পাশে দাঁড়িয়েছে। করোনা মহামারির কারণে অসহায় ও দুস্থ মানুষের খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য হয়ে পড়ায় র‌্যাব সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে এসে দাঁড়িয়েছে।

তিনি বলেন, ক্ষতিগ্রস্ত দুগ্ধ ও পোলট্রি খামারিদের পাশে দাঁড়িয়েছে র‌্যাব। দুস্থ ও নিপীড়িত মানুষের পাশে এবং দেশের যেকোনো দুর্যোগ মুহূর্তে র‌্যাব মানুষের পাশে থেকে সহায়তা করে আসছে।

Rab-3.jpg

এ সময় উপস্থিত ছিলেন- র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), র‌্যাব-১-এর অধিনায়ক এবং র‌্যাব সদর দফতরের কর্মকর্তারা।

টিটি/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]