বালিশের ভেতর ৬০ লাখ টাকার হেরোইন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ১২ মে ২০২১

ঈদুল ফিতর উপলক্ষে বিছানাপত্র নিয়ে গ্রামের বাড়িতে চলে যাচ্ছেন এমন ছদ্মবেশের আড়ালে রাজধানীর আদাবর থানা এলাকা থেকে বালিশের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। তার নাম মো. সোহেল (২৭)।

বুধবার (১২ মে) ভোররাতে রাজধানীর আদাবরের বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-২-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন জাগো নিউজকে বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তিনি মাদকের কথা অস্বীকার করেন। এ সময় তার সঙ্গে থাকা বিছানাপত্র তল্লাশি করে বালিশের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬০ লাখ টাকা মূল্যের ৬০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

Drug.jpg

এএসপি আবদুল্লাহ আল মামুন বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী যাতে সন্দেহ না করে এবং সন্দেহ করলেও যাতে তল্লাশি করে কিছুই না পায় মূলত সে জন্যই বালিশের ভেতরে অভিনব কায়দায় মাদক বহন করছিলেন ওই ব্যক্তি।

জিজ্ঞাসাবাদে আটক সোহেল জানান, তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে এসে রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে বিক্রি করতেন। প্রতিবার মাদক বহনের ক্ষেত্রে তিনি নতুন নতুন কৌশল অবলম্বন করে থাকেন।

টিটি/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]