কেরানীগঞ্জে পিএলডিএসের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫২ এএম, ১৩ মে ২০২১

অসহায় ও দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে পল্লী লাইফ ডেভেলপমেন্ট সোসাইটি (পিএলডিএস)।

বুধবার (১২ মে) রাজধানীর অদূরে কেরানীগঞ্জের আটিবাজারের রায়েরচর এলাকার ১৫০ জন অসহায় দরিদ্রের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, চিনি, তেল, আলু ও সেমাই। এছাড়া ১৫০ জনকে রান্না করা খাবার প্রদান করা হয়। এ সময় সংগঠনটির কান্ট্রি ডিরেক্টর ফাতেহীন এম রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ছাড়াও দরিদ্র জনগোষ্ঠীকে দক্ষ জনশক্তিতে পরিণত করতে পল্লী লাইফ ডেভেলপমেন্ট সোসাইটি (পিএলডিএস) কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে থাকে।

সংগঠনটির কান্ট্রি ডিরেক্টর ফাতেহীন এম রহমান বলেন, এটি একটি অলাভজনক ও চ্যারিটেবল আন্তর্জাতিক সংস্থা। যাহা আমেরিকান ফেডারেল গভর্মেন্ট এবং বাংলাদেশ সরকারের এনজিও বিষয়ক অধিদফতর থেকে নিবন্ধনকৃত।

তিনি বলেন, আমাদের মূল উদ্দেশ্য- দেশের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের স্বল্প খরচে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক বিভিন্ন কোর্সে প্রশিক্ষণ প্রদান করা। প্রতিষ্ঠানটি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সামাজিক উন্নয়ন ও সহায়তামূলক সেবা প্রদান করে আসছে। তার মধ্যে গভীর নলকূপ স্থাপন ও আর্থিক আত্ম-সামাজিক উন্নয়ন এবং স্বাস্থ্যসেবামূলক কাজ করে।

এফএইচ/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]