পটিয়ায় জমি নিয়ে বিরোধেরে জেরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:০০ এএম, ১৭ মে ২০২১

চট্টগ্রামের পটিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে এরশাদ আলম (৩৫) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় নিহতের ভাই মো. নাসেরও (৫০) আহত হয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রোববার (১৬ মে) রাত ৯টার দিকে উপজেলার গোরন খাইন আব্দুর সবুর সাওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে। এরশাদ আলম ও মো. নাসের ওই এলাকার বাসিন্দা মৃত আব্দুর সবুরের ছেলে। তারা দু’জনই দীর্ঘদিন দেশ সৌদি আরবে থেকে বাড়িতে এসেছেন।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া।

তিনি বলেন, রাত ১০টার দিকে পটিয়া এলাকা থেকে ধারালো অস্ত্রের কোপে দুই ব্যক্তিকে হাসপাতালে আনেন স্বজনরা। তাদের মধ্যে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরেকজনকে হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিহতের ভাই মো. ইউসুফ বলেন, আজকে প্রতিপক্ষরা আমাদের জমির গাছ থেকে আম পেড়ে নিয়ে গেলে আমার ভাইয়েরা একটু গালমন্দ করেন। এ ঘটনার জেরে রাতে আব্দুল আলিম, আব্দুর রহিম ও আব্দুল নূর মিলে আমার দুই ভাইকে দা দিয়ে মারাত্মকভাবে কোপ দেয়। এতে আমার এক ভাই মারা গেছেন। আরেক ভাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর আগেও জায়গাটি দখল করতে তারা বেশ কয়েকবার চেষ্টা করেছিল।

জানতে চাইলে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিক জাগো নিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মিজানুর রহমান/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]