বিএনপি নেতা হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:২৬ এএম, ১৯ মে ২০২১

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএনপি নেতা কালাম হত্যা মামলার আসামি মো. কোরবান আলী সোহেল (২৫) নামে এক সাবেক ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৮ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলা পরিষদের পাশে এ ঘটনা ঘটে।

মো. কোরবান উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের বাসিন্দা মো. দেলোয়ার হোসেনের ছেলে। তিনি একসময় ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কোরবান মোটরসাইকেলযোগে বাড়ি থেকে সীতাকুণ্ডের দিকে যাচ্ছিলেন। তার গাড়িটি উপজেলা পরিষদের পাশ দিয়ে যাওয়ার সময় একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। কিছুক্ষণ পর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জাগো নিউজকে বলেন, ‘নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আসামিদের শনাক্ত করা হচ্ছে। বুধবার নিহতের পরিবার মামলা দায়ের করবে।’

মিজানুর রহমান/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]