মহাখালীতে বস্তায় মিলল হাত-পা-মুণ্ডহীন মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ এএম, ৩১ মে ২০২১ | আপডেট: ০১:৫৫ এএম, ৩১ মে ২০২১
ফাইল ছবি

রাজধানীর মহাখালী এলাকা থেকে বস্তাবন্দী একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের হাত, পা, মাথা কিছুই ছিল না। মরদেহের পরনে কোনো কাপড়ও ছিল না। মরদেহটির শরীরের বাকি অংশ উদ্ধার করতে পারেনি পুলিশ।

রোববার (৩০ মে) রাতে মহাখালীর আমতলী সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় এটি বস্তাবন্দী ছিল। পুলিশ বস্তা খুলে মরদেহ দেখতে পায়।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামসুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‌‘মরদেহটি পুরুষের। মরদেহের দুই হাত, দুই পা ও মাথা ছিল না। পরনে কোনো কাপড়ও ছিল না। দুই হাত, দুই পা ও মাথার কাটা অংশ এখনও উদ্ধার করা যায়নি। মাথার অংশ ও হাত-পা উদ্ধার করা গেলে তার নাম-পরিচয় পাওয়া যেতে পারে।’

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, মহাখালীতে মরদেহ উদ্ধারের ঘটনাস্থলটি বনানী থানার আওতাধীন এলাকায় পড়েছে। সড়কের পাশে গাড়ি থেকে বস্তাটি কেউ ফেলে যায়। পরে বস্তা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওসি বলেন, আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি। মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা এই মরদেহ রেখে গেছে, তা এখনও জানা যায়নি। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

টিটি/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]