চট্টগ্রামে পুলিশের হাতে ২ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:০৬ এএম, ১১ জুন ২০২১

চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকায় মোবাইল ও টাকা নিয়ে পালানোর সময় ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছেন এক পুলিশ সার্জেন্ট। এ সময় ছিনতাই হওয়া মোবাইলটিও উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১০ জুন) রাত ৯টার দিকে থানার জিইসি মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মাহমুদুল হাসান বিজয় (২২) ও সাইফুল ইসলাম শান্ত (২৩)। তারা দুজনই খুলশী থানা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, রাতে খুলশী থানার জিইসি মোড়ে ডিউটি করছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উত্তর বিভাগের সার্জেন্ট মো. শামীম আলম। এ সময় ৫-৭ জন যুবক রাফি হোসেন (২২) নামে এক ব্যক্তির কাছ থেকে টাকা ও মোবাইল নিয়ে পালানোর চেষ্টা করে। বিষয়টি দেখে দায়িত্বরত সার্জেন্ট মো. শামীম সঙ্গে সঙ্গে ধাওয়া করে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেন। একই সঙ্গে ছিনতাই হওয়া মোবাইলটিও উদ্ধার করেন।

এ বিষয়ে জানতে চাইলে সার্জেন্ট মো. শামীম আলম জাগো নিউজকে বলেন, ‌‘আমি সড়কে ডিউটি করছিলাম। মোড়ে প্রচণ্ড ভিড় ছিল। এই সুযোগে এক ব্যক্তিকে ৫-৭ জন যুবক মিলে চড়-থাপ্পড় দিয়ে মোবাইল ও টাকা ছিনতাই করে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে মোবাইলটিও উদ্ধার করা হয়।’

আটক দুই ছিনতাইকারীকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মিজানুর রহমান/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]