৯৯৯-এ ফোনকলে দগ্ধ গৃহকর্মী উদ্ধার, তরুণী আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৪ পিএম, ১১ জুন ২০২১

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোনকলে রাজধানীর উত্তরা থেকে নির্যাতিতা গরম পানিতে দগ্ধ নিশা (১৮) নামের এক গৃহকর্মীকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। এ সময় নির্যাতনের অভিযোগে তানজিনা রহমান (২৪) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ জুন) রাতে জাতীয় জরুরি সেবার পরিদর্শক আনোয়ার সাত্তার জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর উত্তরার নয় নম্বর সেক্টরের সাত-সি সড়কের ২০ নম্বর বাড়ি থেকে একজন কলার ফোন করে জানান, বাড়িটিতে এক নারী গৃহকর্মীকে এক গৃহকর্তার মেয়ে প্রচণ্ড মারধর এবং গরম পানি ছুঁড়ে আহত করে একটি রুমে আটকে রেখেছেন। কলার জানান তিনি প্রতিবেশী, তিনি আটক গৃহকর্মীর আর্তনাদ ও কান্নার আওয়াজ শুনতে পাচ্ছিলেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি উত্তরা পশ্চিম থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়। সংবাদ পেয়ে উত্তরা পশ্চিম থানার একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) কাঞ্চন ৯৯৯-কে জানান, তারা নির্যাতনের শিকার গুরুতর আহত গৃহকর্মী নিশাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করেছেন। নির্যাতনের অভিযোগে গৃহকর্তার মেয়ে তানজিনা রহমানকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

টিটি/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]