চট্টগ্রামে অস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১২ জুন ২০২১

চট্টগ্রাম নগরের কোতোয়ালি ও বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে একটি অস্ত্র ও এক রাউন্ড গুলিসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ও নগর চার হাজার টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ জুন) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. সাদ্দাম হোসেন (৩০) ও মো. রনি (২৫)।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (১০ জুন) কোতোয়ালি থানার ঘাটফরহাদবেগ হাজী হাকিম আলী রোডে ছিনতাইয়ের শিকার হন এক ব্যক্তি। ওই সময় তার কাছ থেকে ছিনতাইকারীরা একটি মোবাইল, দুটি এটিএম কার্ড, একটি আইডি কার্ড ও নগদ চার হাজার ছিনিয়ে নেয়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

গোপন সূত্রে সংবাদ পেয়ে মামলার তদন্ত কর্মকর্তা শুক্রবার কোতোয়ালি থানার টেরিবাজার এলাকায় অভিযান চালিয়ে মো. রনি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেন। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি ঘটনায় আরও দুজন জড়িত বলে স্বীকার করেন।

jagonews24

তারই দেয়া তথ্যে একই দিনে বাকলিয়া থানা এলাকা থেকে মো. সাদ্দাম হোসেন নামে আরেক ব্যক্তিকে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে একটি অস্ত্র ও এক রাউন্ড গুলি জব্দ এবং ছিনতাই হওয়া মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় কোনো ক্লু ছিল না। পুলিশ তদন্ত করে এক আসামিকে শনাক্ত করে। পরে তারই দেয়া তথ্যে আরেক আসামিকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার এবং অস্ত্র ও গুলি জব্দ করা হয়েছে। ঘটনায় জড়িত আরও এক আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।’

ওসি আরও বলেন, ‘গ্রেফতার দুইজনকে শনিবার আদালতে পাঠানো হয়েছে।’

এমআরএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]