রাষ্ট্রপতির সঙ্গে নতুন বিমানবাহিনী প্রধানের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০১ এএম, ১৪ জুন ২০২১

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে সদ্য দায়িত্বপ্রাপ্ত বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নান (বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি) সাক্ষাৎ করেছেন। রোববার (১৩ জুন) সন্ধ্যায় বঙ্গভবনে তিনি রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে নতুন বিমানবাহিনী প্রধান তাকে এ পদে নিয়োগ দেয়ার জন্য সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দায়িত্ব পালনকালে বাংলাদেশ বিমানবাহিনীর উন্নয়ন ও আধুনিকায়নে রাষ্ট্রপতির সার্বিক সহযোগিতা কামনা করেন।

রাষ্ট্রপতি নতুন বিমানবাহিনী প্রধানকে অভিনন্দন জানান। তিনি করোনাভাইরাস মোকাবিলায় ত্রাণ বিতরণ, ওষুধ ও চিকিৎসাসামগ্রী পরিবহনে বিমানবাহিনীর ভূমিকার প্রশংসা করে আশা প্রকাশ করেন, নতুন বিমানবাহিনী প্রধানের নেতৃত্বে দেশে ও বিদেশে বিমানবাহিনীর ভাবমূর্তি ও মর্যাদা আরও বৃদ্ধি পাবে।

তিনি বাংলাদেশ বিমানবাহিনীকে আগামীতে আধুনিক প্রযুক্তি জ্ঞানসম্পন্ন শক্তিশালী বাহিনীতে পরিণত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে আহ্বান জানান। রাষ্ট্রপতি নতুন বিমানবাহিনী প্রধানের দায়িত্ব পালনকালে তাকে সব ধরনের সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]