মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, ২৩ দালাল আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৪ জুন ২০২১

দালাল নির্মূলে রাজধানীর পুরান ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে অভিযান চালাচ্ছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) ভ্রাম্যমাণ আদালত।

হাসপাতালের ভেতরে ও বাইরে বিভিন্ন জায়গায় তারা অভিযান পরিচালনা করছেন। বেলা আড়াইটার সময় এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযানে হাসপাতালের ভেতরে ও চত্বরে থাকা ২৩ দালালকে আটক করা হয়েছে।

jagonews24

সোমবার (১৪ জুন) দুপুর দেড়টা থেকে এ অভিযান শুরু হয়। অভিযানের নেতৃত্ব দিচ্ছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান। দুপুরে র‍্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দুপুর থেকে র‍্যাব-১০-এর সমন্বয়ে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান মিটফোর্ড হাসপাতালে দালাল নির্মূলে অভিযান পরিচালনা করছেন। অভিযানে অবৈধভাবে হাসপাতালে প্রবেশকারী ২৩ দালালকে আটক করা হয়েছে। অভিযান চলছে, অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

টিটি/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]