জনপ্রশাসনের উন্নয়ন-পরিকল্পনার তথ্য সরবরাহে ‘মিডিয়া সেল’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৪ জুন ২০২১

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উন্নয়ন, পরিকল্পনা ও অন্যান্য কার্যক্রম সংক্রান্ত তথ্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সুষ্ঠুভাবে সরবরাহের জন্য ‘মিডিয়া সেল’ করা হয়েছে।

সোমবার (১৪ জুন) ‘মিডিয়া সেল’ গঠন করে অফিস আদেশ জারি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১১১ নম্বর কক্ষে (দ্বিতীয় তলা) সেল স্থাপন করা হয়েছে।

যুগ্মসচিব (প্রশাসন অধিশাখা) মো. আবুল হাছানাত হুমায়ুন কবীর, উপসচিব (বিধি -৪ শাখা) কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম, উপসচিব (উনি-২ শাখা) এ বি এম ইফতেখারুল ইসলাম খন্দকারকে এ সেল পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে।

মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা জনপ্রশাসন মন্ত্রণালয়ের উন্নয়ন, পরিকল্পনা ও অন্যান্য কার্যক্রমের প্রকাশযোগ্য তথ্যাদি শাখা/কোষ/ইউনিট/অধিশাখা/অনুবিভাগ থেকে সংগ্রহ করে বিধি-বিধানের আলোকে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সরবরাহ করবে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের শাখা/কোষ/ইউনিট/অধিশাখা/অনুবিভাগ মিডিয়া সেলের চাওয়া তথ্যাদি দ্রুততার সঙ্গে সরবরাহ করবে বলে অফিস আদেশে উল্লেখ করা হয়েছে।

আরএমএম/এএএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]