ওয়ারীতে লেগুনা উল্টে চালকের স্ত্রী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৬ জুন ২০২১ | আপডেট: ০৪:৩৮ পিএম, ১৬ জুন ২০২১

রাজধানীর ওয়ারীর বলদা গার্ডেন এলাকায় লেগুনা উল্টে সুমাইয়া আক্তার (১৯) নামের এক নারী নিহত হয়েছেন। তিনি ওই লেগুনাচালক শাকিলের স্ত্রী। বুধবার (১৬ জুন) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় স্বামী শাকিল তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী শাকিল বলেন, স্ত্রীকে নিয়ে লেগুনায় জুরাইন থেকে গুলিস্তান যাচ্ছিলাম। পথে ওয়ারীর জয়কালী মন্দির ও বলদা গার্ডেন সংলগ্ন এলাকায় হঠাৎ আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে আমার স্ত্রীসহ কয়েকজন যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সুমাইয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার নয়নাবাদ গ্রামে। বর্তমানে গেন্ডারিয়ার ঘুণ্টিঘর এলাকায় থাকি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]