বিয়ে ও চাকরির প্রলোভনে ধর্ষণ, চট্টগ্রামে আটক ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ১৬ জুন ২০২১ | আপডেট: ০৮:২৩ পিএম, ১৬ জুন ২০২১

বিয়ে ও চাকরির প্রলোভনে চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা এলাকায় আটকে রেখে জোরপূর্বক ধর্ষণের দায়ে চারজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) দিবাগত রাতে থানার নতুন ব্রিজ সেল সেন্টারের সামনে একটি বাসা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মো. জসিম উদ্দিন (২৭), মো. নুরুল আজিম (২৮), মো. জাবের আহাম্মদ (৪৮) ও মোহাম্মদ নবী (২২)।

র‌্যাব জানায়, গত ১৩ জুন চট্টগ্রাম র‌্যাব কার্যালয়ে এক ব্যক্তি অভিযোগ করেন, তার মেয়েকে জসিম নামে এক যুবক চট্টগ্রাম নগরের ফ্রি-পোর্ট এলাকায় গার্মেন্টসের চাকরি ও বিয়ের কথা বলে বাড়ি থেকে নিয়ে আসেন। জসিম ওই মেয়েকে শহরে এনে এসবের পরিবর্তে আটকে রেখে ধর্ষণ করেন।

অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্তে নামে র‌্যাবের একটি চৌকস দল। এক পর্যায়ে মঙ্গলবার দিবাগত রাতে জসিমকে তার তিন সহযোগীসহ বাকলিয়া থানা এলাকা থেকে আটক করা হয়। সেই সঙ্গে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করা হয়েছে।

বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র‌্যাবের সহকারী পরিচালক মিডিয়া নুরুল আবসার জাগো নিউজকে বলেন, চাকরির প্রলোভনে জোরপূর্বক ধর্ষণের দায়ে আটক চারজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মিজানুর রহমান/এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]