বৃদ্ধ বাবাকে নির্যাতনের ভিডিও দেখে দুই ছেলেকে ধরল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ১৮ জুন ২০২১

নিজ সন্তানদের হাতে ৭৩ বছর বয়সী এক বাবা নির্যাতনের শিকার হচ্ছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ভিডিও দৃষ্টিগোচর হওয়ার পর বৃদ্ধের দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর রাঙ্গাবালিতে। গ্রেফতারকৃতরা হলেন- মো. আজমল ফরাজী (৪০) ও মো. আলমাস ফরাজী (৪৮)।

শুক্রবার (১৮ জুন) পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এসব তথ্য জানান।

তিনি বলেন, ‘বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগমাধ্যমের একটি লিংক শেয়ার করেন এক ব্যক্তি। লিংকে যুক্ত ভিডিওতে দেখা যায়, এক বৃদ্ধ বাবাকে শারীরিকভাবে নির্যাতন করছে তারই ছেলে। ভিডিওটি হাতে পাওয়ার সঙ্গে সঙ্গে পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসানকে ভিডিওটি পাঠানো হয় এবং অভিযুক্তকে খুঁজে বের করে দ্রুত আইনি ব্যবস্থা নিতে নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।’

রাঙ্গাবালি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে, নির্যাতনের শিকার হওয়া ওই বৃদ্ধ পিতার নাম মো. দেলোয়ার ফরাজী। তার বয়স ৭৩ বছর। বৃদ্ধ দেলোয়ার ফরাজী ভরণ-পোষণের জন্য তার সন্তানদের ওপর নির্ভরশীল। বিভিন্ন সময়ে তুচ্ছ অজুহাতে বৃদ্ধকে নির্যাতন করা হতো।

পুলিশ ঘটনাস্থল ও তার আশপাশের এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সন্তান আলমাস ফরাজী ও আজমল ফরাজীকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এআইজি সোহেল রানা।

টিটি/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]