ধানমন্ডিতে মধ্যরাতে গাড়িচাপায় পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৪ এএম, ১৯ জুন ২০২১
ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডিতে গাড়িচাপায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্যের নাম- কনস্টেবল বশির উদ্দিন তালুকদার (৪৫)। তিনি মিরপুর বিভাগের সহকারী উপ-পুলিশ কমিশনারের (এসি) পেট্রো্লের বডিগার্ড ছিলেন।

শনিবার (১৯ জুন) সকালে ধানমন্ডি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মামুন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দিবাগত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কনস্টেবল বশির হাজারীবাগ এলাকায় একটি ফ্যান মেরামত করতে দিয়েছিলেন। গতরাতে কাজ শেষে বাইসাইকেল চালিয়ে সেই ফ্যান নিয়ে আবার মিরপুরের দিকে ফিরছিলেন। পথে ধানমন্ডি-৭ নম্বর রোডের ঢাকা ব্যাংকের সামনে অজ্ঞাত গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এসআই মামুন আরও বলেন, মরদেহের পাশে বশিরের সাইকেল ও ফ্যানটি পড়ে ছিল। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

মিরপুর জোনের এসি (পেট্রোল) ওমর ফারুক জাগো নিউজকে বলেন, পুলিশ কনস্টেবল বশির তালুকদার তার বডিগার্ড ছিলেন। বশির তার ব্যক্তিগত কাজে রাতে বের হয়েছিল। যতটুকু জানতে পেরেছি, সে টেবিল ফ্যান আনতে গিয়েছিল। পথিমধ্যে দুর্ঘটনার শিকার হয়েছে।

নিহত বশির পটুয়াখালীর দুমকী উপজেলার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন তালুকদারের ছেলে। কর্মস্থলের কাছাকাছি এলাকার একটি ফাঁড়িতে তিনি থাকতেন।

টিটি/জেএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]