চট্টগ্রামে বিষপানে যুবকের ‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২০ জুন ২০২১
ফাইল ছবি

চট্টগ্রামে বিষপানে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। ওই যুবকের নাম মো. সাইফুল ইসলাম (৩৫)। তিনি পেশায় একজন দিনমজুর।

রোববার (২০ জুন) বেলা ১টার দিকে চট্টগ্রামের আকবরশাহ এলাকায় রেলওয়ে হাউসিং সোসাইটির ৫ নম্বর রোডের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সাইফুল ইসলাম বিভিন্ন জায়গা থেকে বেশ কিছু ঋণ নিয়েছিলেন। বিষয়টি নিয়ে স্ত্রীর সঙ্গে তার দীর্ঘদিন ধরে কলহ চলে আসছিল। গত ছয়মাস ধরে ঠিকমতো তিনি বাসায় যাননি। এ কারণে তার স্ত্রীও বোনের বাসায় চলে যান।

এর মধ্যে দুপুরে রেলওয়ে হাউসিং সোসাইটির একটি মাঠের পাশে সাইফুলকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেন। কন্ট্রোল রুম থেকে বিষয়টি আকবরশাহ থানাকে জানানো হয়। এরপর থানা থেকে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জুবায়েরের নেতৃত্বে একটি ফোর্স সেখানে যায়।

জানতে চাইলে এএসআই মো. জুবায়ের জাগো নিউজকে বলেন, ‘সাইফুল বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ঘণ্টাখানেক চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের প্রক্রিয়াধীন।’

মিজানুর রহমান/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]