যাত্রাবাড়ীতে ট্রাকচাপায় আহত পোশাকশ্রমিক ঢামেকে মারা গেলেন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ২২ জুন ২০২১
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় ট্রাকচাপায় আহত আইরিন আক্তার (২৮) নামে এক পোশাকশ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার (২২ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই আরিফুর রহমান জানান, গত ১৮ জুন ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের ২০৩ নম্বর ওয়ার্ডের ৮ নম্বর বেডে ভর্তি করা হয়। এরপর তার অবস্থার অবনতি হলে চিকিৎসক জানান, তার জরুরিভাবে আইসিইউতে নেয়া লাগবে। কিন্তু ঢামেকে আইসিইউ খালি না থাকায় আমরা তাকে মোহাম্মদপুরের টুয়েন্টি সেভেন প্লাস হাসপাতালে নিয়ে যাই। ওই হাসপাতালে তার অবস্থার আরও অবনতি হলে আবার ঢামেকে নিয়ে আসা হয়। এরপর বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি রাজশাহী জেলার বাগমারা থানায়। বর্তমানে যাত্রাবাড়ীর সায়দাবাদে হুজুরের বাড়িতে থাকতেন তিনি। দুই কন্যাসন্তানের জননী ছিলেন তিনি। দুই মেয়ে তার নানা-নানীর সঙ্গে থাকে। নিহত আইরিন আক্তার নারায়ণগঞ্জ ইপিজেডের পোশাকশ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আইরিন আক্তার নামে এক শ্রমিক গত ১৮ তারিখে আহত হয়ে এসেছিল। আজ অন্য একটি হাসপাতালে আইসিইউ’র জন্য নিয়ে যায়। আবার তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]