চট্টগ্রামে জালনোটসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৪ জুন ২০২১

চট্টগ্রামের জোরারগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে এক লাখ ৫৬ হাজার ৭০০ টাকা মূল্যের জালনোটসহ মো. মীর হোসেন (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার (২৩ জুন) বিকেলে থানার মধ্যম সোনাপাহাড় এলাকা থেকে তাকে আটক করে র্যাব। এ সময় তার কাছ থেকে জালনোট তৈরির একটি প্রিন্টার মেশিন, ৩৯টি কাগজ ও একটি ল্যাপটপ জব্দ করা হয়।

মীর হোসেন মিরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকার বাসিন্দা আলমগীর হোসেনের ছেলে বলে জানা গেছে।

jagonews24

র্যাব জানায়, জোরারগঞ্জ থানার মধ্যম সোনাপাহাড় বেদে পাড়া এলাকায় কয়েকজন ব্যক্তি জালনোট প্রস্তুত করছে, এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। র্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাকে আটক করা হয়। পরে আটক ব্যক্তির দেখানো স্থান থেকে জালনোট ও নোট তৈরির সরঞ্জাম জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জাগো নিউজকে বলেন, র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মীর হোসেন দীর্ঘদিন ধরে জালনোট তৈরি করে চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী ও কুমিল্লাসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রয় করে আসছেন বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মিজানুর রহমান/এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]