বিসিকের ১২ কর্মকর্তা-কর্মচারী পেলেন শুদ্ধাচার পুরস্কার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৪ জুন ২০২১ | আপডেট: ০৬:১৯ পিএম, ২৪ জুন ২০২১

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) ১০ জন কর্মকর্তা এবং দুইজন কর্মচারীকে সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে নিজ নিজ দায়িত্বপালনের জন্য বিসিক শুদ্ধাচার পুরস্কার-২০২১ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে বিসিক সম্মেলনকক্ষে বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কারপ্রাপ্তদের মধ্যে তিনজনের হাতে সনদপত্র ও চেক (এক মাসের মূল বেতনের সমপরিমাণ টাকা) তুলে দেন। বাকি পুরস্কারপ্রাপ্তরা ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত ছিলেন।

এ সময় বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ; পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মো. ফারুক; পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) নেপাল চন্দ্র কর্মকার; বিসিক সচিব মো. মফিদুল ইসলাম; আঞ্চলিক পরিচালক (ঢাকা) আব্দুল মতিন; মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ, স্কিটি প্রকৌশলী মো. শফিকুল আলমসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- মোহাম্মদ রাশেদুর রহমান, উপ-মহাব্যবস্থাপক (পরিকল্পনা); দিলরুবা দীপ্তি, উপ-ব্যবস্থাপক, জেলা কার্যালয়, নাটোর; তানমিরা খন্দকার, উপ-ব্যবস্থাপক (প্রকল্প বাস্তবায়ন বিভাগ); মো. গোলাম হাফিজ, উপমহাব্যবস্থাপক (ভারপ্রাপ্ত), জেলা কার্যালয়, ফরিদপুর; মো. জালিস মাহমুদ, উপমহাব্যবস্থাপক (ভারপ্রাপ্ত), জেলা কার্যালয়, বরিশাল; মুহাম্মদ রিদওয়ানুর রশিদ, সহকারী নিয়ন্ত্রণ (ভারপ্রাপ্ত), লবণ শিল্পের উন্নয়ন কার্যালয়, কক্সবাজার; ওয়ালেদা খাতুন, উপব্যবস্থাপক (ভারপ্রাপ্ত), আঞ্চলিক কার্যালয়, রাজশাহী; তোয়ারিকুন্নাহার, হিসাবরক্ষণ কর্মকর্তা, জেলা কার্যালয়, ময়মনসিংহ; মো. হালিম উল্লাহ, শিল্পনগরী কর্মকর্তা, নিজকুঞ্জরা, ফেনী; মো. কামাল পারভেজ, শিল্পনগরী কর্মকর্তা, বিসিক শিল্পনগরী, পাবনা; সৈয়দ শামসুল আলম তাব্রিজ, হিসাব সহকারী, সিপিএফ, শাখা, বিসিক, ঢাকা এবং মো. সরোয়ার হোসেন মৃধা, নিরাপত্তা প্রহরী, আঞ্চলিক কার্যালয়, খুলনা।

এনএইচ/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]