নকল রড উৎপাদনের অপরাধে ৪ কোম্পানিকে ২৪ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২৫ জুন ২০২১

রাজধানীর ডেমরা এলাকায় নকল স্টিল রড, রি-রোলিং স্টিল উৎপাদন, মজুত ও বিক্রির অপরাধে চারটি কোম্পানিকে ২৪ লাখ টাকা জরিমানা করছে র্যাব-১০ এর ভ্রাম্যমাণ আদালতে।

শুক্রবার (২৫ জুন) দুপুরে র্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযান পরিচালনা করেন র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান।

jagonews24

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ডেমরা এলাকায় বেশ কয়েকটি কোম্পানি দীর্ঘ ধরে স্টিল রড, রি-রোলিং স্টিল উৎপাদন, মজুত ও বিক্রি করে আসছে। এই তথ্য যাচাই-বাছাই করে এর সত্যতা নিশ্চিত হওয়ায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা থেকে রাত ২টা পর্যন্ত চারটি কোম্পানিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মানহীন ও নকল বিপুল পরিমাণের স্টিল রড ও রি-রোলিং স্টিল জব্দ করা হয়েছে।

এএসপি এনায়েত কবীর আরও বলেন, নকল স্টিল রড, রি-রোলিং স্টিল উৎপাদন, মজুত ও বিক্রি করার অপরাধে প্রভাতি স্টিল মিল লিমিটেডকে ৬ লাখ টাকা, আল আকসা স্টিল মিল লিমিটেডকে ৮ লাখ টাকা, মোহাম্মাদী স্টিল মিল লিমিটেডকে ৮ লাখ টাকা ও ইয়ার আলী স্টিল মিল লিমিটেডকে ২ লাখ টাকা জরিমানা করা হয়।

টিটি/এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]