পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ২৬ জুন ২০২১

এক নারী পোশাক শ্রমিককে রাতভর গণধর্ষণের অভিযোগে চট্টগ্রামের মীরসরাই ও সীতাকুণ্ড থেকে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ জুন) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- বাসচালক ইসমাইল, হেলপার শাহাদাত হোসেন মামুন, আল আমিন, বেলাল, রায়হান ওরফে রানা ও সাত্তার।

পুলিশ জানায়, বুধবার (২৩ জুন) রাত ৮টার দিকে চট্টগ্রাম নগরের আকবরশাহ থানার অলংকার মোড় থেকে ভুক্তভোগী তরুণীকে বাসে তোলে চালক ও হেলপার। তরুণীকে একা পেয়ে বাসটি একটি পেট্রোল পাম্পের লাশে অন্ধকার স্থানে নিয়ে যায় চালক ও হেলপার। সেখানে তাকে ধর্ষণ করা হয়। এরপর ভুক্তভোগীকে সীতাকুণ্ডের দুটি ও মিরসরাইয়ের একটি জায়গায় নিয়ে গিয়ে পরদিন (বৃহস্পতিবার) সকাল ১০টা পর্যন্ত দফায় দফায় চালক ও হেলপারের সহযোগীরা ধর্ষণ করে। এরপর তাকে ছেড়ে দেয় অভিযুক্তরা।

ছাড়া পেয়ে ভুক্তভোগী তরুণী মিরসরাই থানায় একটি ধর্ষণ মামলা করেন। ওই মামলায় পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে অভিযুক্ত ছয়জনকে গ্রেফতার করে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জাগো নিউজকে বলেন, ‘বুধবার রাতে পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (শনিবার) আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও ভুক্তভোগী তরুণীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

মিজানুর রহমান/এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]