রাজধানীতে রিকশার ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৪ এএম, ০৪ জুলাই ২০২১
ফাইল ছবি

রাজধানীর শাহবাগের পরীবাগ এলাকায় ব্যাটারিচালিত রিকশার ধাক্কায় মোটরসাইকেলচালক মহিউদ্দিন (৩০) নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে তানভির (২৫) নামের আরেক আরোহী।

শনিবার (৩ জুলাই) রাত দুইটার দিকে পরীবাগ পেট্রোল পাম্পের সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার দিকে মহিউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেলের আরেক আরোহী তানভীরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

শাহবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) চম্পক চক্রবর্তী জানান, রাত সোয়া দুইটার দিকে মোটরসাইকেলে দুইজন আরোহী পরীবাগ দিয়ে যাওয়ার সময় একটি ব্যাটারিচালিত রিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে দুইজনই রাস্তার ওপর ছিটকে পড়ে।

পরে পথচারীরা দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে একজন মারা যায়। অন্যজন আহত অবস্থায় এসে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। মহিউদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, নিহতের বাসা কামরাঙ্গীরচরের আলীনগরের বড়গ্রামে জাজাল উদ্দিনের সন্তান। তিনি একটি দোকানে কাজ করতেন।

কাজী আল আমিন/এমএসএম/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]