তুরাগে মাদরাসাছাত্রকে বলাৎকারের মামলায় গ্রেফতার এক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০১ পিএম, ০৫ জুলাই ২০২১
ফাইল ছবি

রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকা ৯ বছরের এক মাদরাসাছাত্রকে বলৎকারের অভিযোগে জাবেদ আহমেদ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার জাবেদ আহমেদ কামারপাড়া নতুন বাজারের বাইতুর রাসাদ জামে মসজিদের ইমাম জাকারিয়ার ছোট ভাই।

সোমবার (৫ জুলাই) বেলা ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, গত ২৮ জুন সকাল ৯টার দিকে শিশুটি মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পথে এক লোক তাকে কামারপাড়ার স্থানীয় হাবিবুর রহমানের পাঁচতলা বাড়ির চতুর্থ তলার একটি খালি ফ্ল্যাটে নিয়ে যায়। সেখানে শিশুটিকে বলাৎকার করে ওই লোক।

শিশুটি বাসায় এসে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। এরপর তুরাগ থানায় অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা করে শিশুর বাবা। মামলায় আসামির গায়ের রঙ, বেশ-ভুসা উল্লেখ করা হয়। মামলা এজাহারে বলা হয়- শিশুটি ওই লোকের নাম জানে না। তবে তাকে দেখলে চিনতে পারবে।

সোমবার (৫ জুলাই) সকালে শিশুটি বাসার সামনে খেলছিল। এসময় ওই লোক তাদের বাসার সামনে দিয়ে যাওয়ার সময় শিশুটি তাকে চিনে ফেলে এবং পরিবারকে জানায়। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে জাবেদকে গ্রেফতার করে।

টিটি/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]