দুই শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ টাকা দিলেন কাউন্সিলর আলো

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৫ এএম, ১৮ জুলাই ২০২১

রাজধানীর ওয়ারী এলাকার দুই শতাধিক নিম্নআয়ের পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ টাকা দিয়ে সহায়তা করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো।

শনিবার (১৬ জুলাই) ওয়ারীর ফকির চাঁন সরদার কমিউনিটি সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ডিএসসিসি ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হাসান আলো।

তিনি বলেন, করোনা মহামারি তথা লকডাউনের কারণে সমাজের অনেক নিম্নআয়ের মানুষ কাজ হারিয়েছেন। এখন সংসার চালাতে তাদের হিমশিম খেতে হচ্ছে। তাদেরকে আর্থিকভাবে সহযোগিতা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস অনুদান দিয়েছেন। আমি নিজেও সাধ্যমতো সহযোগিতা করছি। এভাবে সমাজের বিত্তবানরা এগিয়ে এলে কাউকে না খেয়ে থাকতে হবে না।

করোনার এই সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানিয়ে কাউন্সিলর আলো বলেন, দেশের মানুষকে করোনার এই সংকট থেকে রক্ষা করতে সবার জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঠিক নেতৃত্বে আমরা এই কঠিন সময় পার হতে সক্ষম হব। তাই এখনো যারা করোনা টিকা নেননি, দ্রুত রেজিস্ট্রেশন করে ডিএসসিসির সংশ্লিষ্ট কেন্দ্রে টিকা নিন। নিজে বাঁচুন, দেশকে বাঁচান।

অনুষ্ঠানে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এমএমএ/এসএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]