লাইফ সাপোর্টে এমপি আলী আশরাফ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৮ এএম, ২২ জুলাই ২০২১

কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের অবস্থা সংকটাপন্ন। তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

ঈদের দিন বুধবার (২১ জুলাই) তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। বৃহস্পতিবার (২২ জুলাই) এমপি আলী আশরাফের একান্ত সচিব আব্দুল কুদ্দুস হাওলাদার জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১০ জুলাই এমপি আলী আশরাফকে হাসপাতালে ভর্তি করা হয়। তার পিত্তথলিতে ইনফেকশন হয়েছিল। পাশাপাশি নিউমোনিয়ায়ও ভুগছেন তিনি।

এমপির পিএস কুদ্দুস হাওলাদার বলেন, ‘স্যার করোনাভাইরাসে আক্রান্ত হননি। উনার বয়স এখন ৭৩। মূলত বার্ধক্যজতিনত কারণে তিনি অসুস্থ। পিত্তথলির ইনফেকশন, নিউমোনিয়া ছাড়াও ডায়াবেটিসে ভুগছেন তিনি।’

আলী আশরাফ কুমিল্লা-৭ আসন থেকে পঞ্চমবারের মত জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২০০০ সালে তৎকালীন সংসদ অধিবেশনে তিনি ডেপুটি স্পিকার নির্বাচিত হন। বর্তমানে তিনি সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

এইচএস/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]