চট্টগ্রামে অন্তঃসত্ত্বাকে হাসপাতালে পৌঁছে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ২৪ জুলাই ২০২১

দেশব্যাপী চলছে সরকারঘোষিত কঠোর লকডাউন (বিধিনিষেধ)। এরই মধ্যে দুপুরে প্রসব বেদনা ওঠে এক নারীর। কিন্তু গাড়ি পাওয়া যাচ্ছিল না কোথাও। অনেকটা দিশেহারা হয়ে ভুক্তভোগী নারীর স্বামী ফোন দেন স্থানীয় থানায়। পরে পুলিশের সহযোগিতার ওসির গাড়িতে সন্তান সম্ভবা ওই নারী পৌঁছেন হাসপাতালে।

শনিবার (২৪ জুলাই) বিকেল ৩টার দিকে ঘটনাটি চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা এলাকায়। পুলিশ জানায়, শনিবার দুপুরে কুলসুম বেগম (২২) নামে ১০ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর প্রসব বেদনা শুরু হয়। লকডাউন থাকায় হাসপাতালে নেয়ার জন্য কোথাও গাড়ি পাচ্ছিলেন না কুলসুমের দিনমজুর স্বামী ওমর ফারুক।

উপয়ান্তর না দেখে তিনি ফোন দেন থানায়। এরপর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন থানার এক নারী কর্মকর্তাকে সন্তান সম্ভবা ওই নারীকে হাসপাতালে পৌঁছে দেয়ার নির্দেশ দেন।

জানতে চাইলে ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন জাগো নিউজকে বলেন, দুপুরে অসহায় এক নারীর স্বামী ফোন করে তার স্ত্রীর প্রসব বেদনার বিষয় পুলিশকে জানায়। পরে আমার গাড়িতে ভুক্তভোগী নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে দেয়া হয়।

মিজানুর রহমান/এমএসএস/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]