মতিঝিলে ‘বিচ্ছু বাহিনী’র ৫ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ২৫ জুলাই ২০২১

রাজধানীর মতিঝিল এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং ‘বিচ্ছু বাহিনী’র ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। কিশোর গ্যাংটি মতিঝিলে ‘নিবিড় গ্রুপ’ নামেও পরিচিত। শনিবার (২৪ জুলাই) রাতে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (২৫ জুলাই) দুপুরে র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস এ তথ্য জানান।

তিনি বলেন, মতিঝিল এলাকায় কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয়, সেবন, চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি করে আসছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে এজিবি কলোনির হিন্দুপাড়ার লোকনাথ বাবার মন্দিরের সামনে বিশেষ অভিযান চালিয়ে বিচ্ছু বাহিনীর সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. জুয়েল, মো. তরিকুল ইসলাম, মো. জুনাইদ, মো. রবিউল ইসলাম (রবিন), মো. সাগর। এ সময় তাদের কাছ থেকে একটি স্টিলের ব্যাটন, একটি সুইচ গিয়ার চাকু, দুটি কালো রঙের স্টিলের চাকু, একটি বক্সিং পাঞ্চার উদ্ধার করা হয়।

jagonews24

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা দীর্ঘদিন ধরে রাজধানীর মতিঝিল, মুগদা ও শাহজাহানপুর থানা এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে সংঘবদ্ধভাবে অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে।’

অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস আরও বলেন, গ্রেফতাররা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলে মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করতো।

এছাড়া তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজিচালিত অটোরিকশা ও বাস যাত্রীদের টার্গেট করে যাত্রীদের ব্যাগ-পার্টস ছিনতাই করতো। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান তিনি।

টিটি/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]