সিরিজ জয়ে ক্রিকেট দলকে বিরোধীদলীয় নেতার অভিনন্দন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৫ জুলাই ২০২১
ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জয় লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

এছাড়া বাংলাদেশের এই জয়ে তিনি ক্রিকেট কোচ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও সংশ্লিষ্টদেরও অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, বড় লক্ষ্য তাড়া করে বাংলাদেশ ক্রিকেট দল দায়িত্বশীল ব্যাটিংয়ে সিরিজ নিশ্চিত করায় প্রশংসার দাবি রাখে। খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ ক্রিকেট আজ বিশ্বের বুকে মর্যাদাপূর্ণ অবস্থানে অধিষ্ঠিত। অসাধারণ নৈপুণ্য ও বিজয়ের মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পরিপূর্ণ ও সুসংহত। এই বিজয় বাংলাদেশ ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। বাংলাদেশ ক্রিকেট দলের টিম স্পিরিট এবং অসাধারণ দক্ষতায় জাতি আজ গর্বিত।

বিরোধীদলীয় নেতা আশা প্রকাশ করেন, নিরলস অনুশীলনের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও জয়ের ধারা অব্যাহত রেখে আরও ভালো ফলাফল অর্জন করে জাতিকে গর্বিত করবে।

সিরিজ জয়ে ক্রিকেট দলকে অর্থমন্ত্রীর অভিনন্দন

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে জয় লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। মন্ত্রী আজ এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় অর্থমন্ত্রী বলেন, অপ্রত্যাশিত অভিঘাত কোভিড-১৯ এর ক্রান্তিকালে নানা দুঃসংবাদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ধারাবাহিক এ পারফরম্যান্স নিঃসন্দেহে আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের। অসাধারণ নৈপুণ্যে জিম্বাবুয়ের মাটিতে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

আগামী দিনগুলোতেও বাংলাদেশ ক্রিকেট দলের এই অসাধারণ নৈপুণ্য অব্যাহত থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

এইচএস/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]