রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণশ্রমিকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৬ জুলাই ২০২১
প্রতীকী ছবি

রাজধানীর সবুজবাগ থানাধীন নন্দীপাড়া দক্ষিণগাঁও ১নং গলি এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুর রাজ্জাক খান (২৭) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুর রাজ্জাক খান ঝালকাঠি জেলার নলছিটি থানার মৃত জয়নাল খানের ছেলে। বর্তমানে তারা সবুজবাগ নন্দীপাড়া দক্ষিণগাঁও এলাকার ১নং গলির একটি বাসায় ভাড়া থাকেন। তিনি পেশায় নির্মাণশ্রমিক।

নিহতের ভাই দুলাল খান জানান, তার ভাই রাজ্জাক বাইরে থেকে কাজ করে বাসায় এসে খাওয়া-দাওয়া করে নিজ কক্ষে শুয়েছিলেন তিনি। পরে টেবিল ফ্যানের সুইচ দিতে গেলে বিদ্যুস্পৃষ্ট হন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]